মিষ্টি হাসি
- মুন্না খান মতিউর - স্বপ্নের কথা ১১-০৫-২০২৪

মিষ্টি মুখের দুষ্টু হাসি
কেড়ে নিল মন
কেড়ে নিয়ে হৃদয় আমার
করল আপন জন।

এই হাসিটাি স্বপ্ন আমার
এই খুশিটাই আশা
এটাই আমায় বাঁচিয়ে রাখে
এটাই ভালবাসা।

এই হাসিটা ধরে রেখো
বন্ধ তোমার মুখে
দেখব হাসি, ভরবে হৃদয়
কাটবে জীবণ সুখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Anaskhan
২০-১১-২০১৮ ২২:১২ মিঃ

অনেক ভাল লিখেছেন
ধন্যবাদ